লকডাউন না মানার কারণে টাঙ্গাইলের র‌্যাব ভ্রাম্যমান আদালতের মাধ্যেমে ১৭ জনকে ১৮হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছে

0 333

নিউজ স্রোতঃ

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজি, চুরি, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলোতে ব্যাপকভাবে সফলতা ও সুনাম অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতোমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। বর্তমানে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল বিশ্বজুরে মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসমোক্ষে প্রচারনা চালিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় ১৬/০৪/২০২০ তারিখ বিকাল ১৫০০ ঘটিকা হতে ১৯০০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর নেতৃত্বে একটি আভিযানিক দল ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সরকার কর্তৃক বিধি নিষেধ লগডাউন না মেনে দলবদ্ধ ভাবে চলার কারণে টাঙ্গাইল জেলার পুরাতন বাস স্ট্যান্ডে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যেমে ১০ জনকে নগদ ২,০০০ টাকা অর্থ দন্ডে জরিমানা আদায় পূর্ব সর্তক করা হয় এবং মির্জাপুর থানায় ০৭ জনকে নগদ ১৬,৫০০ টাকা অর্থ দন্ডে জরিমানা আদায় পূর্বক সর্তক করা হয়।

র‌্যাবের এ ধরনের অবৈধ অস্ত্র, মাদক বিরোধী আভিযানিক ও জনবান্ধব সচেতনতা মূলক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave A Reply

Your email address will not be published.