নাগরপুরে বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 68

নাগরপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বজুড়ে করোনা আতঙ্কে দিন আনা দিন খাওয়া মানুষগুলো যখন সরকারের নির্দেশনা মোতাবেক একযোগে ঘরবন্দী জীবন যাপন করছেন। ঠিক সেই সময়ে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সহযোগিতায় ও স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর আর্থিক অনুদানে মানবতার ডাকে সাড়া দিয়ে কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করে আসছেন নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে নাগরপুর উপজেলার ধলেশ্বরী নদীর ধারে শামসুল হক সেতুর নিচে বসবাসরত বেদে স¤প্রদায়ের ২৫ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে অস্থায়ী বেদে পল্লীতে হাজির হন নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।
এসময় তিনি সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী দেশের কোন মানুষই যেন অভূক্ত না থাকে সেই লক্ষে এই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর নির্দেশনা মোতাবেক উপজেলার বিভিন্ন এলাকায় দিন আনা দিন খাওয়া কর্মবঞ্চিত মানুষের তালিকা তৈরি করে সরকারের দেওয়া খাদ্যসামগ্রী এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে বিতরণ করে চলেছি। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক,সহবতপুর ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল হোসেন মোল্লা প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.