মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়- বন্ধের সময়সীমা ১৪ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি

0 79

নিউজ স্রোতঃ

প্রাণঘাতী করোনা ভাইরাসের (COVID-19) সংক্রমণ হতে সর্তকতা অবলম্বনের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঘোষিত সাধারন ছুটির আওতাভুক্ত হবে মর্মে ঘোষণার পরিপ্রেক্ষিতে জরুরী রিজেন্ট বোর্ড সভায় ভাইস-চ্যান্সেলর এর অর্পিত ক্ষমতা বলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, পরীক্ষা, একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের ইতোপূর্বে ঘোষিত মেয়াদ (২৩ মার্চ ২০২০ তারিখ হতে ০৯ এপ্রিল ২০২০ তারিখ পর্যন্ত) এর ধারাবাহিকতায় আগামী ১৪ এপ্রিল ২০২০ তারিখ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। বুধবার রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে জরুরী প্রয়োজনে যেকোনো শিক্ষক/কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অতি জরুরী বিভাগসমূহ যথা: ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। বাংলা নববর্ষ ১৪২৭ (১লা বৈশাখ) উপলক্ষে গৃহীত সকল প্রকার অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। এছাড়া জরুরী প্রযোজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.