মির্জাপুরে মহেড়া পেপার মিলস্ এর উদ্যোগে আড়াই হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0 80

মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে মহেড়া পেপার মিলস্ লিমিটেডের উদ্যোগে উপজেলার দুইটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় আড়াই হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে।
রবিবার বিকেলে উপজেলা সদরের কুতুববাজার এলাকায় এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি। তাদের দেয়া প্রতিটি খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, আদা কেজি তেল, আদা কেজি ডাল, ও মহেড়া পেপার মিলস্ এর তৈরি বাচ্চাদের লেখার জন্য ২টি করে খাতা রয়েছে।
খাদ্য বিতরণের মহেড়া পেপার মিলস্ লিমিটেডের চেয়ারম্যান মো. তাহেরুল ইসলাম, উপদেষ্টা মো. তোতা মিয়া, ব্যবস্থাপনা পরিচালক মো. মোশারফ হোসেন ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন ও পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিল আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে মহেড়া পেপার মিলস্ লিমিটেডের চেয়ারম্যান মো.তাহেরুল ইসলাম বলেন, দেশের এই দুর্যোগ মুহুর্তে নিজেদের দায়বদ্ধতার জায়গায় থেকে উপজেলার ভাতগ্রাম ও বহুরিয়া ইউনিয়ন এবং মির্জাপুর পৌরসভার ২ হাজার ২৫০ টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.