মধুপুরে হকার্স সমিতির পক্ষ থেকে ৩০০ হকার্স সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0 84
মধুপুর প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রমনকে কেন্দ্র করে দেশের এ দূর্যোগময় মূহুর্তে টাঙ্গাইলের মধুপুর উপজেলা হকার্স বহুমুখী সমবায় সমিতির  কর্মহীন, গরীব-অসহায় ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রি দিয়ে সহযোগিতা করছেন, টাঙ্গাইলের মধুপুর উপজেলা হকার্স বহুমুখী সমবায় সসমিতি।
সমিতির নিজস্ব অর্থায়নে সোমবার(৬এপ্রিল) দিন ব্যাপী ৩০০ সদস্যের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে  ১০ কেজি চাল, ২ কেজি আলু,, ১কেজি মসারী ডাল, ১ কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তৈল বিতরণ করা হয়। এসময় উপস্হিত ছিলেন বণিক সমিতির সভাপতি মো: সিদ্দিক হোসেন খান, এবং সংগঠনের সকল নেতৃবৃন্দ। সমিতির সভাপতি মো: আ: করিম, সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান মিজান জানান, মধুপুর বণিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি হকারদের বর্তমানে কর্মহীন থাকার কথা চিন্তা করে তিনি আমাদেরকে (১০ বস্তা) অর্থাৎ ৫০০ কেজি চাউল দিয়েছেন হকারদের মাঝে বিতরণের জন্য।
প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে দূচিন্তাগ্রস্থ কর্মহীন, গরীব অসহায়দেরকে সমিতির পক্ষ থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান সংগঠনের সভাপতি আ: করিম ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান।
তারা জানান বর্তমানে হকারদের কাজ না থাকায় তারা কর্মহীন হয়ে পরায় অসহায় জীবন যাপন করিতেছন। এখন পর্যন্ত তারা কোন প্রকার সরকারী সুযোগ সবিধা পায়নি। তাদের অবস্থা এমন করুন দেখে কর্মহীন, অসহায় গরীব, সুবিধা বঞ্চিত হকারদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান সংগঠনের নেতৃবৃন্দ। আল্লাহ তায়ালা আমাদেরকে কবুল করুক।

Leave A Reply

Your email address will not be published.