বাসাইলে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ষাটোর্ধ বৃদ্ধ গ্রেফতার

0 68

বাসাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের বাসাইলে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোহরাব মিয়া নামের ষাটোর্ধ এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৪ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিন সন্তানের জনক অভিযুক্ত সোহরাব উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়াপাড়া গ্রামের পশ্চিমপাড়ার বাসিন্দা ।
মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাবলা ইউনিয়নের পাটখাগুড়ি গ্রামের বাসিন্দা সিএনজি চালকের ২য় শ্রেনীতে পড়ুয়া মেয়ে গত বুধবার (১ এপ্রিল) বিকেলে পাশের বাড়ির এক বান্ধবীর সাথে বাগানে খেলা করছিল। এ সময় অভিযুক্ত সোহরাব ওই শিশুকে টাকা দেয়ার লোভ দেখিয়ে পাk©^বর্তী এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত সোহরাব দৌঁড়ে পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার জন্য চেষ্টা চালায় একটি মহল। পরে এঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে শুক্রবার (৩ এপ্রিল) রাতে বাসাইল থানায় সোহরাবকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
ওই শিশুটির পরিবার জানায়, অভিযুক্ত সোহরাবের বিরুদ্ধে এর আগেও আরও দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রয়েছে। এ ঘটনায় গ্রামের মাতাব্বররা শালিস-বিচারও করেছে। কিন্তু সোহরাব স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় পার পেয়ে গেছে।
বাসাইল থানার এসআই মাহমুদুল হাসান বলেন, ‘মামলার পর অভিযুক্ত সোহরাবকে গ্রেফতার করা হয়। পরে শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।’

Leave A Reply

Your email address will not be published.