দেলদুয়ারে বন্ধুদের নিয়ে জীবাণুন নাশক স্প্রে করে যাচ্ছে মোর্শেদ।

0 134
দেলদুয়ার প্রতিনিধিঃ
করোনাভাইরাস প্রতিরোধে দেলদুয়ার উপজেলার অধিকাংশ গ্রামের রাস্তা, হাট বাজারে নিজ নিজ উদ্যোগে জীবাণুনাশক স্প্রে চালিয়ে যাচ্ছেন দেলদুয়ার উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসেন মুর্শেদ ও তার কয়েকজন বন্ধু। আর বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আসার জন্য সবাইকে সতর্ক করছেন। আর এ কার্যক্রম গত ছয় দিন যাবত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মুর্শেদ ও তার বন্ধুরা।
জানা যায়, করোনাভাইরাস প্রতিরোধে উপজেলার প্রত্যেকটি গ্রাম, বাজার, মসজিদ, মাদ্রাসা, রাস্তা সহ গুরত্বপূর্ণ স্থানে জীবানু নাশক স্প্রে ছিঁটিয়েছেন। এ কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করছেন তার আট বন্ধু।
সকাল হলেই মুর্শেদ তার বন্ধু সাজ্জাদুল আলম সোহেল, শরিফ মিয়া, শাহিনুর ইসলাম কাওসার, আ. মালেক মিয়া, মামুন, মনছুর ও জাহিদ কে সাথে নিয়ে ঘর ছেড়ে বেড়িয়ে পড়েন উপজেলার প্রত্যন্ত গ্রামে। শুরু করেন জীবাণুনাশক স্প্রে কর্মসূচি। প্রতিদিন এভাবেই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিরলসভাবে কর্মসূচি চালিয়ে যান তারা।
এ ব্যাপারে মােশারফ হোসেন মুর্শেদ বলেন, তিনি উপজেলার প্রতিটি গ্রামের গুরত্বপূর্ণ স্থানে এ জীবাণুনাশক স্প্রে করবেন। উপজেলাবাসিকে নিয়ে সুস্থ থাকার প্রত্যাশায় তিনি এ কর্মসূচি নিয়েছেন বলে  তিনি। তবে এ অভিযানে বন্ধুদের নিরলস সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপজেলা আ’লীগের৷৷

Leave A Reply

Your email address will not be published.