ঘরে থাকা কর্মহীন একজন মানুষও না খেয়ে মারা যাবে না – একাব্বর হোসেন এমপি

0 69

মির্জাপুর প্রতিনিধিঃ
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, তাঁর নির্বাচনী এলাকার একজন মানুষও খাদ্যের অভাবে না খেয়ে মারা যাবে না। প্রত্যেকের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে।
শনিবার সকালে মির্জাপুর উপজেলার ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশন মাঠে কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এমপি একাব্বর হোসেন এসময় আরও বলেন, ৭১’র ন্যায় অদৃশ্য করোনা ভাইরাসের বিরুদ্ধেও বাঙালি জাতি যুদ্ধ ঘোষণা করেছে। আগামী দিনগুলোতে নিজ নিজ ঘরে অবস্থান নিশ্চিত করার মধ্যে দিয়ে সবাইকে এই যুদ্ধে শরীক হতে হবে। এসময় তিনি সহায়তা গ্রহণকারীদের সামাজিক দুরত্ব নিশ্চিত করে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা প্রকল্পা বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক নন্দ দুলাল গোস্বামী, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চু সম্পাদক গোলাম রব্বানী যুবরাজ প্রমুখ।
একাব্বর এমপি বলেন, সরকারের পাশাপাশি তিনি তাঁর ব্যক্তিগত খাদ্য সহায়তা চালু রাখবেন। এছাড়া দলীয় নেতাকর্মীরা ইতিমধ্যে নিজ নিজ অবস্থান থেকে কর্মহীনদের খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছেন। এ সময় তিনি ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে যুদ্ধে শরীক হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave A Reply

Your email address will not be published.