মির্জাপুরে কর্মহীনদের মাঝে তিন নেতার ২ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ

0 72

মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে ঘরে থাকা কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও সাবানসহ ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তিন নেতা। উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজাী আবুল হোসেন এবং উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় তাদের মধ্যে তারা সচেতনামূলক লিফলেটও বিতরণ করেন।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের ব্যক্তিগত উদ্যোগে ঘরে থাকা কর্মহীন মানুষের মধ্যে তাঁরা এই খাদ্য সামগ্রী ও সচেতনামূলক লিফলেট বিতরণ করছেন বলে জানান।
বুধবার সকালে পৌর সদরে হাজী আবুল হোসেনের দেয়া ৭শ প্যাকেট খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের হাতে তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ। এ সময় হাজী আবুল হোসেন ছাড়াও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মেদ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোতালেব মিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি শিল্পপতি আবুল কালাম আজাদ লিটনের পক্ষে বহুরিয়া ইউনিয়নে ১ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের মধ্যে বিতরণ করেন তাঁর পিতা সাবেক চেয়ারম্যান আবু সাঈদ ছাদুসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা।
অন্যদিকে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে পৌর সদরসহ বিভিন্ন গ্রামের কর্মহীন ৩৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.