নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই বিতরণ

0 97

নাগরপুর প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইলের নাগরপুর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম উপজেলা পরিষদের পক্ষ থেকে এ পিপিই বিতরণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ রোকনুজ্জামান খানের হাতে আনুষ্ঠানিকভাবে পিপিই তুলে দেন সৈয়দ ফয়েজুল ইসলাম। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, ছাত্রলীগ নেতা মো. রাজিব আহম্মেদ রাজু সহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, যখন সারা দেশের মানুষ করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কায় রয়েছে। তখন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা নিজেদের জীবনের ঝুঁকির কথা চিন্তা না করে রোগীদের চিকিৎসা দিচ্ছে। চিকিৎসকদের সুরক্ষার কথা বিবেচনা করে সরকার ভাইরাস সংক্রমণ প্রতিরোধক মানসম্মত পিপিই সরবরাহের ব্যবস্থা করছে।
সরকারিভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কিছু পিপিই আগে পেয়েছে। আজ আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাস্ক বিতরণ করেছি। যতদিন দেশে করোনা ভাইরাসের আতঙ্ক কাটবে না ততদিন পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.