বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন গোপালপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি

0 85

মো .নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুর প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৭ ফেব্রুয়ারি মঙ্গলবার প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সন্তোষ কুমার দত্ত।
সম্মেলন শুরুতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে এক মিনিট নীরবতা পালন করা হয়। সম্মেলন শেষে প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাগণ স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন ও সকল শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
সম্মেলনে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা অধ্যাপক জয়নাল আবেদীনকে সভাপতি ও দৈনিক সংবাদের সন্তোষ কুমার দত্তকে সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠিত হয়।

নির্বাচিত অন্য কর্মকর্তারা হলেন সহসভাপতি খন্দকার আব্দুস সাত্তার (দৈনিক জনতা), কে এম মিঠু (দৈনিক ভোরের কাগজ), আব্দুস সালাম (দৈনিক দিনকাল), যুগ্মসম্পাদক কায়ছার মিয়া (আমাদের বার্তা), সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম (দৈনিক আমাদের নতুন সময়), কোষাধ্যক্ষ বিধান চন্দ্র রায় (দৈনিক ভোরের ডাক), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সেলিম হোসেন (দৈনিক যুগান্তর), দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নূর আলম (দৈনিক ভোরের সময়)।

Leave A Reply

Your email address will not be published.