ভূঞাপুরে¬দুটিট্রাক ও অটোরিক্সার ত্রিমুখীসংঘর্ষে আহত ৫

0 173

ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলেরভূঞাপুরেখুপিবাড়িনামক স্থানে দুটিট্রাক ও অটোরিক্সারত্রিমুখীসংঘর্ষে ট্রাকচালক ও অটোরিক্সার ৪ যাত্রীসহ ৫জনআহতহয়েছে।রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৬ টারদিকেএই দুঘর্টনাঘটে।আহতরাহলেনউপজেলারগাবসারাইউপিচেয়ারম্যানমনিরুজ্জামানের ছেলে রেইন (১৮), পৌরএলাকারছাব্বিশাগ্রামেরশাহজাহানের ছেলে ও ট্রাকচালক মো.টনি (২৫), গোবিন্দাসীইউনিয়নেরভাদুরীচরগ্রামেরমমতাজউদ্দিনের ছেলেআব্দুলবারী (৭৫), একইগ্রামেরআব্দুল্লাহমিয়ার মেয়ে জেসমিনআক্তার (৩০) ও মো.মিল্টনের মেয়েলিলি (২৫)।

ভূঞাপুর থানাঅফিসারইনচার্জ মো.রাশিদুলইসলামজানান, রবিবারসকালেঘনকুয়াশাছিল। উপজেলারখুপিবাড়িনামক স্থানেগোবিন্দাসী থেকে ছেড়েআসাবালুবাহীহাইড্রোলিকট্রাক ও ভূঞাপুর থেকে ছেড়েযাওয়াঅপরএকটিহাইড্রোলিকট্রাকএবংযাত্রীবাহীঅটোরিক্সারত্রিমুখীসংঘর্ষ হয়। এতেএকটিট্রাকেরচালকও অটোরিক্সারচারযাত্রীআহতহয়।আহতদেরভূঞাপুরফায়ারসার্ভিস ও স্থানীয়দের সহয়োগিতায়উদ্ধারকরেউপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সেপাঠানোহয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনাকর্মকর্তাডা. মো.মহীউদ্দিনবলেন,হাসপাতালেভর্তি হওয়া ৫ জনেরমধ্যে ২ জনেরঅবস্থা আশঙ্কাজনকহলেতাদের টাঙ্গাইলজেনারেলহাসপাতালেপাঠানোহয়েছে।

Leave A Reply

Your email address will not be published.