অবশেষে বন্ধ হলো কালিহাতীতে শিক্ষামন্ত্রীর আগমন উপলক্ষে লটারি বিক্রি

tangail-minister-lotary-pic-1-copy

tangail-minister-lotary-pic-1-copyসংবাদ স্রোত :

অবশেষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপুর্তি উপলক্ষে লটারি বিক্রি বন্ধ করে দিয়েছে আয়োজক কমিটি। ৩১ ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে প্রাথমিক ও গনশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি’র। মন্ত্রী আগমন উপলক্ষে উপজেলার ১৭২ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লটারি বিক্রির উদ্যোগ গ্রহণ করা হয়। এ স্বত্তেও বিভিন্ন প্রতিবন্ধকতা আর বিভিন্নদিক বিবেচনা করে লটারি বিক্রি বন্ধ করে দিয়েছে আয়োজক কমিটি। এরই মধ্যে অনেক বিদ্যালয় থেকে লটারি বই ফেরত আনা হয়েছে।
অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক ও বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মদে বলেন, বিশেষ কারনে লটারি বিক্রি বন্ধ করা দেয়া হয়েছে।
খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আব্দুল মান্নান বলেন, উপজেলা সমন্বয় কমিটির মিটিংয়ের আলোচনা ও সিদ্ধান্ত মোতাবেক লটারি বিক্রি বন্ধ করে দেয়া হয়েছে।
খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, আয়োজক কমিটির সিদ্ধান্ত মোতাবেক লটারির আয়োজন করা হয়েছিল। তাদের সিদ্ধান্ত অনুযায়ী লটারি বিক্রি বন্ধ করে দেওয়া হয়েছে। একই সাথে বিদ্যালয়গুলো থেকে লটারি বই ফেরত আনা হচ্ছে।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, আমি শিক্ষা কর্মকর্তাকে লটারি বিক্রি বন্ধ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য দায়িত্ব দিয়েছি।

*

*

Protected by WP Anti Spam

Top