টাঙ্গাইলে বিএনপির একাংশের বিক্ষোভ মিছিল ও পথসভা

bnp-pic-4-03-12

bnp-pic-4-03-12সংবাদ স্রোত ঃ
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে টাঙ্গাইল জেলা বিএনপির একাংশ। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ও জেলা বিএনপির একাংশের উদ্যোগে রোববার সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মিরা এসে সমবেত হয়। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় শহীদ মিনারে এসে পথসভার আয়োজন করে।
এসময় পথসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির বহিস্কৃত সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, যুগ্ম সাধারন সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, দপ্তর সম্পাদক আনিস চৌধুরী, জেলা যুবদলের সভাপতি খন্দকার আহমেদুল হক শাতিল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, টাঙ্গাইল শহর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আলতাফ হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ রানা।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান টুটুল, সহ-সমাজ কল্যান সম্পাদক আব্দুল বাতেন, যুবদল নেতা মিজানুর রহমান সাজু ও বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ এ বিক্ষোভ মিছিলে অংশ নেন।
উল্লেখ্য ঃ আদালতে হাজির না হওয়ায় জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবিল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। বৃহস্পতিবার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ডাঃ আকতারুজ্জামান এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

*

*

Protected by WP Anti Spam

Top