দেলদুয়ারে দুই স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের ঘটনায় দুই জন গ্রেফতার

দেলদুয়ার প্রতিনিধি ঃ দেলদুয়ারের পাথরাইল ইউনিয়নের দেওজান সমাজ কল্যাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর সহোদর দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে জোরপূর্বক মোবাইলে অশ্লীল ছবি ও ভিডিও ধারণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, পাথরাইল ইউনিয়নের চিনাখোলা গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে জব্বার (৩৫), ইমান আলীর ছেলে মোশাররফ (৩৫)। মামলার অন্যান্য আসামীরা হলো-দেওজান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কথিত সেনা সদস্য শরিফ (৩০) ও একই গ্রামের দারোগালীর ছেলে শাপচান। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।
চাঞ্চল্যকর ও ন্যাক্কারজনক এ ঘটনায় ভুক্তভোগী দুই স্কুল ছাত্রীর মা গত ২৩ অক্টোবর দেলদুয়ার থানায় মামলা দায়ের করার পর বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করলো দেলদুয়ার থানা পুলিশ।
জানা যায়, দুই স্কুল ছাত্রীর মা বাড়িতে না থাকায় জোরপূর্বক ঘরে ডুকে আসামিরা। কয়েক ঘন্টা ধস্তাধস্তির পর ধর্ষণ করতে ব্যর্থ হয়ে আসামিরা জোরপূর্বক মোবাইলে অশ্লীলœ ছবি ও ভিডিও ধারণ করে। এ ঘটনা প্রকাশ করলে ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার ও হত্যার হুমকি দেয় ভুক্তভোগীদের। ঘটনার পর ওই দুই স্কুল ছাত্রী লজ্জায় স্কুলে যেতে পারছেনা। ইতিমধ্যে আসামিদের গ্রেফতারের দাবিতে স্কুলের পক্ষ থেকে শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, জব্বার ও মোশারফ কে গোপন সংবাদের ভিত্তিতে দেলদুয়ার থেকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

প্রসঙ্গত, দৈনিক কালের স্রোত পত্রিকায় সংবাদটি প্রকাশ হওয়ার পর থেকে নড়েচড়ে বসেন উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন । কঠোর ভূমিকা ধারণ করেন এ উপজেলা প্রশাসনের সকল কর্তা ব্যক্তিরা। এরই ধারাবাহিকতায় গত ৪ নভেম্বর ভুক্তভোগি ওই দুই ছাত্রীর বাড়ি পরিদর্শন, স্বাভাবিক জীবনযাপন করার পরামর্শ ও বিদ্যালয়ে রীতিমত যাতায়াত করাসহ সকল প্রকার আইনী সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন। এ পরিদর্শনে ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.ফেরদৌস আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদত হোসেন কবির, দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, স্থানীয় ইউপি চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

*

*

Protected by WP Anti Spam

Top